বন্দুক যুদ্ধে সোনারগাঁয় ডাকাত নিহত

26

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নজরুল ইসলাম (৩৬) নামে এক ডাকাত নিহত হয়েছে। নিহত নজরুল ইসলাম উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকার সিরাজুল হকের ছেলে।

পুলিশ এসময় একটি বিদেশী রিভালবার, এক রাউন্ড গুলিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার বারদী ইউনিয়নের ফুলদী বাগেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে বলে পুলিশ নিশ্চিত করেছে।

সোনারগাঁও থানার ওসি মো: মোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁও নিউজকে জানান, বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার বারদীর ফুলদী বাগেরপাড়া গ্রামে থানা পুলিশের একটি দল টহল দিচ্ছিল। তখন ১৫/২০ জনের একটি ডাকাতদলকে দেখে সন্দেহ হলে তাদের গতিরোধ করার চেষ্টা করে। তখন ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এরপর পুলিশ পাল্টা গুলি করতে থাকে। ডাকাত আর পুলিশের গোলাগুলিতে নজরুল ইসলাম নামে এক ডাকাত ঘটনাস্থলে মারা যায়। আর অন্য ডাকাতরা পালিয়ে যায়। তবে গোলাগুলির সময় কোন পুলিশ সদস্য ও অন্য ডাকাত আহত হয়নি বলে পুলিশ জানিয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী রিভালবার, এক রাউন্ড গুলি, রাম দা, ছোরা ও চাপাতি উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, নিহত ডাকাত নজরুল ইসলামের বিরুদ্ধে সোনারগাঁও, আড়াইহাজার, বন্দর, নরসিংদসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।