খালেদা জিয়ার মুক্তির দাবীতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

57

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠন। মঙ্গলবার সকাল ১১টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে চাষাড়া বালুর মাঠস্থ প্যাসিফিক সোয়ের্টাস এর সামনের রাস্তায় এ কর্মসূচী পালন করে।
এসময় বক্তারা বলেন, আমাদের নেত্রী, আমাদের মা, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে করাগারে বন্দি করে রেখেছে। যা কিনা সম্পূর্ণ আইন বহিঃর্ভূত। আজকে দেশের মানুষের কোন অধিকার নেই। সাধারণ মানুষের অধিকারের কথা বলতে গিয়ে বেগম খালেদা জিয়া সহ বিএনপির হাজারো নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে কারাগের প্রেরণ করা হয়েছে। জেলে থেকে তিনি যে কষ্ট ভোগ করছেন তা খুবই নির্মম। আমরা আন্দোলন সংগ্রামের মাধ্যমে বেগম খালেদা জিয়া সহ সকল নেতাকর্মীকে মুক্ত করে আনবো। কারন ওনাকে ছাড়া আমরা আগামী নির্বাচনে অংশগ্রহন করবোনা। আর বেগম জিয়া থাকলেই দেশের সুষ্ঠ নির্বাচন পরিবেশ সৃষ্টি হবে।
প্রতিবাদ সভায় জেলা বিএনপির সহ-সভাপতি এড. আবুল কালাম আজাদ বিশ্বাস এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন, যুবদল নেতা আশরাফুল হক রিপন, রবিউল ইসলাম রবি, নাসির উদ্দিন সাগর, শ্রমিক নেতা মন্টু মেম্বার, স্বেচ্ছাসেবক দল নেতা জাকির হোসেন, ছাত্রদল নেতা শাহজাহান আলী, মনিরুল ইসলাম মনির, নাজিরন হোসেন মিন্টু, আমজাদ সিকদার, জিয়াউল হক জিয়া, হাবিবুর রহমান লিটন, আনোয়ার হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।