সিদ্ধিরগঞ্জে গৃহবধুর আত্মহত্যা

75
Exif_JPEG_420

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জে স্বামী সাথে অভিমান করে রাশেদা আক্তার আয়েশা (২০) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। রবিবার (১ জুলাই) দিবাগত রাত সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে গোদনাইল দক্ষিণ এনায়েত নগর এলাকার এমদাদ হোসেনের বাড়ীতে এ ঘটনাটি ঘটেছে। রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরাণ করেছে।

আত্মহনণকারী রাশেদা আক্তার আয়েশা জামালপুর জেলার মেলান্দহ থানার মালঞ্চ গ্রামের শাহআলম শেখের মেয়ে এবং তার স্বামী মাসুদুর রহমান (২৭) ঝালকাঠি জেলার রাজাপুর থানার নৈকাঠি গ্রামের ফোরকানের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো: রাসেল আহমেদ জানায়, গত ৫ মাস আগে তাদের বিয়ে হয় এবং এ বাড়ীতে বসবাস শুরু করে। রবিবার রাত সাড়ে ৮টার দিকে শারমিনের স্বামী মাসুদুর কাজ থেকে বাসায় ফিরে গোসল করে তার স্ত্রীর কাছে খাবার চায়। তখন শারমিন খাবার রেডি করে খেতে দিলে মাসুদুর বাহিরে ফুটবল খেলা দেখে এসে পরে খাবার খাবে বলে বাসা থেকে বেরিয়ে যায়। পরে খেলা দেখে মাসুদুর বাসায় এসে দেখে ঘরের দরজা লাগানো। তখন সে দরজায় ধাক্কা ধাক্কি করলেও না খুলায় ঘরের পিছনে ঘিয়ে জানালা ভেঙ্গে ভিতরে তাকিয়ে দেখে তার স্ত্রী গলায় ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলে রয়েছে। তখন সে থানা পুলিশে ফোন দিলে রাতেই তার স্ত্রীর লাশ উদ্ধার করা হয়। সোমবার (২ জুলাই) সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারনেই সে আত্মহত্যা করে থাকতে পারে।