নেতাকর্মদের প্রতি খোরশেদের কৃতজ্ঞতা প্রকাশ

34

প্রেস বিজ্ঞপ্তিঃ সদ্য কারামুক্ত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক ও তিনবারের নির্বাচিত কাঊন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ মহান আল্লাহর দরবারে শোকরিয়া এবং বিএনপির সর্বস্তরের নেতাকর্মী ও নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

গতকাল বুধবার বিকালে তিনবার জেলগেটে শ্যোন এরেষ্ট শেষে ৮ মামলায় উচ্চ আদালতের জামিন ও জেলগেটে পুনরায় গ্রেফতার করা যাবে না মর্মে মহামান্য উচ্চ আদালতের নির্দ্দেশে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে মুক্তি পান। এসময় তাকে জেলগেটে শতশত নেতাকর্মীর স্বাগত জানান।উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন,আমি মহানগর যুবদল ও বিএনপির সর্বস্তরের নেতাকর্মী এবং নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই।আমি ধন্যবাদ জানাই আইনজীবি ও সংবাদকর্মীদের প্রতি।এসময় তিনি দেশনেতা তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন,ঈদুল ফিতরের দিন আমার পরিবারের সাথে টেলিফোনে যোগাযোগ করে তিনি সমবেদনা জানিয়েছেন ও সাহস জুগিয়েছেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক ও তিনবারের নির্বাচিত কাঊন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন হামলা মামলা ও খুন গুম করে জেলে দিয়ে আমাকে গনতন্ত্র পুনুরুদ্ধারের আন্দোলন থেকে বিরত রাখা যাবে না। তিনি তৃণমূলের নেতাকর্মীদের সাথে নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও গনতন্ত্র পুনুরুদ্ধারের সংগ্রাম অব্যাহত ও আরো জোড়দার করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।তিনি আরো বলেন, খুন-গুমের ভয় থাকলেও আল্লাহ ছাড়া কোন রক্ত চক্ষুকে পরোয়া করি না।রাজপথে ছিলাম,আছি ও আগামী দিনেও রাজপথে থাকবো। আমার জন্ম রাজপথে,মৃত্যুও হবে জপথে,ইনশাল্লাহ।তিনি আরো বলেন,পদ পদবীর জন্য রাজনীতি করি না,তাই পদের লোভে চুপ করে থাকবো না, রাজপথের সক্রিয় নেতাকর্মীদের অধিকার আদায়েও সক্রিয় থাকবো ইনশাল্লাহ।