শহরে লেডী সন্ত্রাসী পলিনের আর্ভিভাব

215

নিজস্ব প্রতিবেদকঃ তুচ্ছ ঘটনার জের ধরে শহরের ফ্যাশন হউজ আড়ংয়ের এক নারী কর্মীকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে ফতুল্লার লেডী সন্ত্রাসী পলিন(২২) এর বিরুদ্ধে। প্রাণ নাশেরও হুমকী দেয়া হয়েছে বলেও অভিযোগ ওই লেডী সন্ত্রাসীর বিরুদ্ধে। এসময় লাঞ্ছিত নারী কর্মীকে উদ্ধারে আড়ংয়ের অন্যান্য কর্মীরা এগিয়ে আসলে তাদেরও দেখে নেয়ার হুমকী দেয় লেডী সন্ত্রাসী পলিন। ওসমান পরিবারের নাম ব্যবহার করায় আড়ংয়ের কর্মীরা আতঙ্কিত হয়ে পরে বলে তাদের অভিযোগ।

লাঞ্ছিত নারী কর্মী ঈষা(ছদ্ধ নাম) নাম, তুচ্ছ ঘটনার জের ধরে পলিন ঘটনার ২দিন আগে কয়েকজন ছেলেকে নিয়ে এসে আমাকে দেখে নেয়ার হুমকী প্রদান করে। এসময় আড়ংয়ের অপর কর্মী দিপু পলিনকে উস্কে দেয়। এ ঘটনায় আমি আতঙ্কিত হয়ে আমার পরিবারকে জানালে পরিবারের পক্ষ থেকে আপোষ করার চেষ্টা করলে পলিন আরো ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার দুপুরে আড়ংয়ে প্রবেশ করে আমাকে মারধর করে এবং সে নিজেকে ওসমান পরিবারের ঘনিষ্ঠ দাবি করে আমার বাড়িতে সন্ত্রাসী পাঠাবে বলে হুমকী দেয়। এ সময় আড়ংয়ের অন্যান্য কর্মীরা আমাকে রক্ষার জন্য এগিয়ে আসার চেষ্টা করলে তাদেরও দেখে নেয়ার হুমকী দেয়। নাম প্রকাশে অনিচ্ছুক আড়ংয়ের এক কর্মী জানান, আমরা মূলত ওসমান পরিবারের কথা শুনেই আতঙ্কিত হয়ে পরি।

খোঁজ নিয়ে জানাগেছে, পলিন ফতুল্লার লালপুরের ব্রাজিল বাড়ির পাশে মামা বাড়িতে থাকে। এখানে থেকেই সে পড়াশুনা এবং রাজনীতি করেন। তার চলাচলে স্থানীয়রা অতিষ্ঠ এমন দাবি স্থানীয়দের। এছাড়া পলিন বিভিন্ন সময়ে ওসমান পরিবারের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে এমন ক’জন নেতার সাথে ছবি তুলে তা পলিনের নিজস্ব ফেসবুক আইডিতে আপ করে নিজেকে ওসমান পরিবারের ঘনিষ্ঠজন দাবি করে প্রভাব বিস্তারের চেষ্টা করে বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাবেকসভাপতি সাফায়েত আলম সানি জানান, এই মেয়ে ছাত্রলীগের কেউ না, জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি রাফেল প্রধান জানান, এই মেয়েকে ব্যাক্তিগত ভাবে চিনি না, সে ছাত্রলীগের কেউ নয়।

উল্লেখ্য, বিগত দিনে একাধিকবার সাংসদ সেলিম সমান, সাংসদ শামীম ওসমান এবং অয়ন ওসমান বলেছেন, ওসমান পরিবারের নাম ব্যবহার করে কেউ কোন প্রকার অপরাধ করলে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিন।