পুলিশ সোর্স ডজন মামলার আসামী ডাকাত রনি বাহিনীর হামলায় আহত-৩

150

ফতুল্লার বহুল আলোচিত-সমালোচিত এবং ডজন মামলার আসামী ডাকাত রনি ও তার বাহিনীর লোকজনকে গভীর রাতে নেশা করতে না দেয়ায় কুপিয়ে এবং পিটিয়ে গুরুতর জখম করেছে একই পরিবারের তিনজনকে। এ সময় বাড়িতে থাকা নগদ টাকাসহ দামি মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ডাকাত রনিসহ ৫জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের হয়েছে। ফতুল্লা মডল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  শাহ মঞ্জুর কাদের আহত পরিবারকে ডাকাত রনির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে।

অভিযোগ জানাযায়,গত সোমবার রাত সাড়ে ১২টায় ডাকাত রনি এবং তার সহযোগী শুভ,,সেলিম,রুবেল,সোহেলসহ আরো কয়েকজন যুবক দেশীয় অস্ত্র নিয়ে ফতুল্লা ষ্টেশন হাতেম আলীর বাড়িতে প্রবেশ করে ইদ্রিস আলীর ঘরে প্রবেশ করে ইয়াবা সেবন করবে বলে জানায়, এসময় ইদ্রিস আলীর স্ত্রী জেসমিনসহ পরিবারের অন্যান্যরা বাধা দিলে ডাকাত তার সহযোগীদের নিয়ে জেসমিনের ছেলে জসিম(২০),মেয়ে ফাজানা(১৮) ও ফারিয়াকে(১২) কুপিয়ে গুরুতর আহত করে। এদের মধ্যে জসিমের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় ইদ্রিস আলীর স্ত্রী জেসমিন বেগম ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ডাকাত রনির সহযোগী সোহেলকে গ্রেফতার করে।

উল্লেখ্য, ডাকাত রনি ফতুল্লা পুলিশের সোর্স পরিচয় দিয়ে ফতুল্লা ষ্টেশন, তক্কার মাঠ, পিলকুনী, লালখা, পাইলট স্কুল এলাকায় মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি,অস্ত্র,মাদকসহ একডজন মামলা রয়েছে।