বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী’র ছবি ভাংচুরের ঘটনায় তাঁতিলীগের মানববন্ধন

110
????????????????????????????????????

নারায়ণগঞ্জ বন্দরের তাঁতিলীগের অফিসে হামলা,লুটপাট,বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী’র ছবি ভাংচুরের ঘটনায় বন্দর উপজেলা তাঁতিলীগের উদ্যেগে মঙ্গলবার বিকাল ৫ টায় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়।
উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন,বন্দর থানা তাঁতিলীগের সভাপতি এস এম কবীর,সাধারন সম্পাদক হোসেইন মাহমুদ লিটন,সাংগঠনিক সম্পাদক কামরুল ইাসলাম,দপ্তর সম্পাদক হাসান সাউদ,শিক্ষা বিষয়ক সম্পাদক আবু হাসানাত মো: সুমন,বন্দর থানা যুব কামান্ডের আলমগীর হোসেন,সাধারন সম্পাদক জহিরউদ্দিন,রুহুল আমিন,বাপ্পি,রিয়াদ সারোয়ার,ইমরান হোসেনসহ আ’লীগের আরো অনেক নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় বন্দর উপজেলা তাঁতিলীগের অফিসে হামলা ও লুটপাট চালিয়ে তাঁতিলীগের নেতা কামরুল ইসলাম ও আবু হাসানাত সুমনকে মারধর করে স্থানীয় বিএনপি’র কাউন্সিলর এনায়েতের ক্যাডার বাহিনীরা।এ সময় তাদের অফিসে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী’র ছবি ভাংচুর করা হয়।ঘটনার রাতেই সুমন বাদী হয়ে একটি অেিযাগ দায়ের করে।পরে অনেক নাটকীয়তায় ওসি আবুল কালাম আজাদ মামলা নিলেও কাউকে গ্রেফতার করছেনা। আসামী গ্রেফতার ও সুষ্ঠ বিচারের দাবীতে মঙ্গলবার বিকাল ৫ টায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে বন্দ উপজেলা তাঁতিলীগসহ আ’লীগের অংগ সংগঠনের নেতাকর্মিরা।