কোরআন ও হা‌দিসের আলোকে জীবন গড়তে হবে- নাজির হোসেন

78

বিশ্ব শা‌ন্তি কামনায় দোয়া ও মোনাজা‌তের মাধ্য‌মে ২০ই জানুয়ারী (র‌বিবার)নারায়নগঞ্জ সদর উপ‌জেলার বক্তাবলী ইউনিয়‌নের চর গড়কূল এলাকাবাসীর উদ্দ্যে‌গে পূর্ব চর গড়কূল উচ্চ বিদ্যাল‌য়ের মা‌ঠে ওয়াজ ও দোয়ার মাহ‌ফি‌ল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

দোয়া ও ওয়াজ মা‌ফি‌লে আলো‌কিত বক্তাবলী সংগঠ‌নের সভাপ‌তি ও পূর্বচর গড়কূল উচ্চ বিদ্যালয় প‌রিচালনা পর্ষ‌দের সভাপ‌তি মোঃ না‌জির হো‌সেন প্রধান অতি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত হ‌য়ে‌ মুস‌ল্লি‌দের উদ্দ্যে‌শে ব‌লেন প্র‌ত্যেক মু‌মিন বান্দা‌কে কোরআন ও হা‌দি‌সের আলো‌কে জীবন গড়‌তে হ‌বে।

প্রধান আলোচক হি‌সে‌বে হযরত মাওলানা সামছুল হক কোরআন ও হা‌দি‌সের আলো‌কে বক্তব্য প্রদান ক‌রেন।
পূর্বচর গড়কূল বা‌গে রহমত জা‌মে মস‌জি‌দের মোতাওয়াল্লী মোঃ গাজীউর রহমা‌নের সভাপ‌তি‌ত্বে ‌বি‌শেষ আলোচক হি‌সে‌বে বক্তব্য রা‌খেন হযরত মাওলানা সা‌য়েম রশীদ আল-আযহারী,হযরত মাওলানা মুফ‌তি আব্দুল কাইয়ুম,হযরত মাওলানা শাহীন আহ‌মেদ মাহমু‌দি,
আলহাজ্ব ডাঃ এম.এ কা‌দির মাস্টা‌রের সা‌র্বিক তত্ত্বাবধা‌নে ও হযরত মাওলানা জ‌হিরুল ইসলাম ডা‌লিমের প‌রিচালনায় বি‌শেষ অতি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন পূর্বচর গড়কূল সরকারী প্রাথ‌মিক বিদ্যালয়ের সা‌বেক প্রধান শিক্ষক আলহাজ্ব ডাঃশাহীন আহা‌ম্মেদ।

এসম‌য়ে আরও উপ‌স্থিত ছি‌লেন পূর্বচর গড়কূল উচ্চ বিদ্যাল‌য়ের প‌রিচালনা পর্ষ‌দের সমদ্য আব্দুল কুদ্দুস, কানাই নগর যুব ও সমাজ কল্যাণ প‌রিষ‌দের সভাপ‌তি মোঃ মাহাবুব হাসান রতন,আলো‌কিত বক্তাবলী’র সাংগঠ‌নিক সম্পাদক বাদল হো‌সেন ব‌বি,ইম‌তিয়াজ আহ‌ম্মেদ,রা‌শেদুল ইসলাম সুমন,আমির হামজা,মোক্তার হো‌সেন,আমির হো‌সেন,আক্তার হো‌সেন ও মোহর আলী প্রমুখ।

ওয়াজ ও দোয়া মাহ‌ফি‌লে বি‌শেষ আর্কষণ হি‌সে‌বে ছিল পূর্বচর গড়কূল উচ্চ বিদ্যাল‌য়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর হো‌সে‌নের প‌রিচালনায় ইসলামী সঙ্গীতানুষ্ঠান ও কোরআন প্র‌তি‌যো‌গিতা।