ফতুল্লার কিল্লারপুলের শীর্ষ মাদক ব্যবসায়ী ফেন্সী মহিউদ্দিন গ্রেফতার

109

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর মডেল থানার কিল্লারপুল একালার তালিকাভুক্ত শীর্ষ মাদক বিক্রেতা নুপুরের স্বামী মহিউদ্দিন ওরুফে ফেন্সী মহিউদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল ফতুল্লা মডেল থানার একটি মামলার ওয়ারেন্টে তাকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রক্তিম।

জানা গেছে,ফেন্সী মহিউদ্দিন ও তার স্ত্রী নুপুর শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া করে মাদক ও দেহ ব্যবসা চালিয়ে আসছিল। ইতিপূর্বে জেলা গোয়েন্দা পুলিশের সারাশি অভিযানে উক্ত মাদক বিক্রেতা স্বামী ও স্ত্রী একাধিকবার গ্রেফতার হয়ে কারাবাস করেছে। ওই স্বামী-স্ত্রীর নামে প্রায় ৪/৫ টি মাদকের মামলা রয়েছে। পাশপাশি জেলার বিভিন্ন থানায় তাদের নামে বেনামে নানা অপরাধে আরও মামলাসহ অভিযোগও রয়েছে বলে জানায় ।

স্থানীয়দের দাবী,শুধু মহিউদ্দিনকে নয় তার স্ত্রী নুপুরকেও গ্রেফতার করা হোক। এরা দুজন মিলে নারায়ণগঞ্জ শহরকে কুলষিত করছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রক্তিম জানান,গতকাল ধৃত মহিউদ্দিনকে কিল্লারপুল এলাকায় ভাড়াটিয়া বাসা থেকে তাকে গ্রেফতার হয়।

নিউজ সক্রান্ত বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে অসদাচারন করার অভিযোগে আমরা মহিউদ্দিনকে গ্রেপ্তার করি। আমরা জানতে পারি তার নামে মাদকসহ বেশ কয়েকটি বিভিন্ন থানায় মামলা রয়েছে। পাশাপাশি ফতুল্লা মডেল থানার একটি মামলায় তিনি পলাতক ছিলেন। ওই পলাতক মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরন করি।

এলাকাবাসী সবাই এ গ্রেফতারে ফতুল্লা মডেল থানার পুলিশ প্রশাসনকে সাধুবাদ জানান ও মাদকের ভয়াবহতা থেকে সমাজকে রক্ষার জন্য অনান্য মাদকবিক্রেতা সহ তাদের সহযোগিতদের গ্রেপ্তারের দাবী জানান।