শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জকে মাদক মুক্ত করবো-শরীফুল হক

61

ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক নারায়ণগঞ্জকে মাদক মুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে বলেছেন,সাংসদ শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জের প্রতি ইঞ্চি মাটিকে মাদক মুক্ত করবো। তিনি বলেন ইতোমধ্যে সাংসদ শামীম ওসমান মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছেন। আমরা তার পাশে থেকে নারায়ণগঞ্জকে মাদক ও সন্ত্রাসী মুক্ত জেলা হিসেবে গড়ে তুলবো।

গত মঙ্গলবার রাতে ফতুল্লার লালপুর পৌষাপুকুরপাড় সমাজ কল্যান সংর্ঘেও উদ্যোগে আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগের এই নেতা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। দেশ আজ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সাংসদ শামীম ওসমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ হয়ে সুষ্ঠু সমাজ গড়ে তুলতে কাজ করে যাবো।

মোদাচ্ছের মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে আলো উপস্থিত ছিলেন ফতুল্লঅ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, আবুল হোসেন শিকদান, মাইনুদ্দিন মুন্সি, জালাল উদ্দিন,শহীদ বেপারী প্রমুখ।