কুতুবপুরে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সভা অনুষ্ঠিত

123

নিজস্ব প্রতিবেদকঃ কুতুবপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে দোয়া ও সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে ফতুল্লার আলীগঞ্জে আওয়ামীলীগের কার্যালয়ে দোয়া ও সাধারন সভা অনুষ্ঠিত হয়। দোয়া ও সাধারন সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সাধারন সম্পাদক হাজী মনির উদ্দিন, আলীগঞ্জ ক্লাবের সাধারন সম্পাদক নুরিসলাম মেম্বার, হাজী মো. নাছির উদ্দিন, নাছির উদ্দিন আল আজাদ, সোরহাব, হাজী আমির হোসেন, মাছুম, বাদলসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর পক্ষ থেকে ফতুল্লা ইউনিয়ন বৃহত্তর ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ মেহেদী হাসান শাহিন এর নেতৃত্বে ফতুল্লা মডেল থানার নব নিযুক্ত অফিসার ইনচার্জ জনাব আসলাম হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক শেখ জনি, যুগ্ম সম্পাদক সৈয়দ আজিজুল রহমান তমাল, এনায়েতনগর ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল মাদবর, কুতুব ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওমী যুবলীগের আহবায়ক মোঃ আরিফ জং, যুগ্ম আহবায়ক সৈয়দ মোঃ সাইদুর রহমান তুহিন, যুবলীগ নেতা বিল্লাল, রহমান, মোঃ মাসুম, নাজমুল ও ইব্রাহিম প্রমুখ।