বক্তাবলীবাসীর স্বপ্ন পূরণে শওকত আলী

1165

বিশেষ প্রতিনিধি: বক্তাবলীর মানুষের সুদীর্ঘ বছরের লালিত স্বপ্নের উন্মোচন ঘটাতে যাচ্ছেন এলাকার প্রাণপ্রিয় ব্যক্তিত্ব, বক্তাবলীর কৃতি সন্তান, তিন বারের সফল রাষ্ট্রীয় স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শওকত আলী তাঁর স্বপ্ন ও প্রচেষ্টায় অতি শীঘ্রই তিনি স্থাপিত করার কাজে হাত দিতে যাচ্ছেন একটি ২০ শয্যা বিশিষ্ট আধুনিক বক্তাবলী হাসপাতাল। এলাকাবাসী কামনা করে, তাঁর প্রচেষ্টা ও উদ্যোগে এই গৌরবময় স্থাপত্যটি সু-সম্পন্ন হোক। প্রতিষ্ঠিত হোক তাদের স্বপ্নের আধুনিক বক্তাবলী হাসপাতাল। এই আধুনিক বক্তাবলী হাসপাতালটি প্রতিষ্ঠিত হলে কালের পর কাল, প্রজন্মের পর প্রজন্ম ধরে তাঁর কীর্তিসমূহ তাঁরই স্বাক্ষী হয়ে থাকবে বলে এলাকাবাসী আশাবাদী।

এ বিষয়ে তিনি বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ.কে.এম শামীম ওসমান বক্তাবলীতে একটি আধুনিক হাসপাতালের জন্য একটি ডিউ-লেটার আমাকে দিয়েছেন। তার ডিউ-লেটার পর থেকে বক্তাবলীবাসীর এ দীর্ঘদিনের দাবিটিকে যথাযথ প্রক্রিয়া স্বাস্থ্য মন্ত্রণালয়ে সুপারিশ আকারে পাঠানোর জন্য সিভিল সার্জনকে অনুরোধ করি। সিভিল সার্জনও বিষয়টি গুরুত্ব দিয়ে অতি শিগগিরই একটি প্রস্তাবনা স্বাস্থ্যসচিব বরাবর পাঠাবেন বলে আমাকে আশ্বস্ত করেন।

শওকত আলী আরো বলেন, সরিফুননেসা ইউনিয়ন উপ-স্বাস্থ্যকেন্দ্রের নামেই ৩২ শতাংশ জমি রয়েছে। এর উপরে অনায়াসে একটি ২০ শয্যার হাসপাতাল হতে পারে। হাসপাতালটি হলে এ ইউনিয়ন ছাড়াও পার্শবর্তী আলীরটেক ও সিরাজদিখান ইউনিয়নের মানুষ স্বাস্থ্যসেবা পাবে। স্বাস্থ্যসেবার জন্য কাউকে শহরের হাসপাতালে ছুটতে হবে না।