বক্তাবলীকে অপরাধ মুক্ত সুন্দর ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই-এসপি হারুন

109

নিউজ প্রতিদিন: পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, আইনে আপনাদের ক্ষমতা দেওয়া আছে। আপনারা অপরাধ হতে দেখলে তা নিবারণ করবেন এবং দুষ্কৃতিকারীকে ধরবেন। আমরা ওয়ার্ডের চৌকিদারের সাথে সংযোগ স্থাপন করতে চাই, নেতৃবৃন্দের সাথে সংযোগ স্থাপন করতে চাই, যাতে সমাজের সকল তথ্য পুলিশের কাছে চলে আসে।

(১৪ সেপ্টেম্বর ২০১৯) শনিবার সকাল সড়ে ১১ টায় বক্তাবলী ইউনিয়নের কানাইনগর সোবাহানীয়া স্কুল এন্ড কলেজ মাঠে ফতুল্লা মডেল থানার উদ্যোগে ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আপনাদের মাঝে অনেক চাঁপা কষ্ট আছে আমি জানি। অনেক ভূমিদস্যু চাঁদাবাজদের বিরুদ্ধে কিছু বলতে পারেন না। এবার নির্ভয়ে কথা বলার সুযোগ এসেছে। সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যুদের দিন শেষ। আপনাদের কাছে এসেছি সে সকল ভূমিদস্যুদের নাম জানতে, যারা আপনাদের ভূমি দখল করছে, যারা চাঁদাবাজ-সন্ত্রাসী, এদের নাম চাই। জেলা পুলিশ আপনাদের পরিচয় গোপন রাখবে।

পুলিশ সুপার বলেন, স্কুল-কলেজে মেয়েদের বিভিন্ন সময়ে ইভটিজিং করা হয়। আমরা ঐ সকল ইভটিজারদের নাম চাই, তাদেরকে আমরা শক্ত হাতে দমন করব। আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। ভূমিদস্যুতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। আমরা সবাই মিলে বক্তাবলীকে সকল প্রকার অপরাধ মুক্ত সুন্দর ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, আপনারা যে কষ্ট করে এখানে উপস্থিত হয়েছেন এজন্য আপনাদেরকে ধন্যবাদ। নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে আমি চাই জনগণের সাথে পুলিশের সম্পৃক্ততা। পুলিশ জনগণের বন্ধু এই কথাটা প্রতি পদে পদে হওয়া চাই।আমরা জনগণের সাথে সম্পৃক্ত হতে চাই।

অনুষ্ঠানে পুলিশের প্রশংসা করে আরও বক্তব্য রাখেন, কানাইনগর সোবাহানীয়া স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক এবং একজন বীর মুক্তিযোদ্ধাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসলাম হোনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত এবং অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মো.মেহেদী ইমরান সিদ্দিকী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.শওকত আলীসহ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।