নারায়ণগঞ্জ-৪ আসনের যোগ্য শামীম ওসমান-লিটন

27

ডেস্ক নিউজঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করার জন্য নির্দেশ দিয়েছেন জানিয়েছেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ফরিদ আহমেদ লিটন।

মঙ্গলবার ফতুল্লার দাপা ইদ্রাকপুর রেলষ্টেশন সংলগ্ন মোল্লা মার্কেটে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করার নির্দেশ দিয়েছেন। এটা অত্যন্ত আনন্দের বিষয়। আমি মনে করি প্রধানমন্ত্রীর এই ঘোষণার মাধ্যমে নারায়ণগঞ্জ-৪ আসনের সর্বস্তরের মানুষের প্রাণের দাবী পূরণ হয়েছে। তাই এখন থেকেই আমরা নারায়ণগঞ্জ-৪ আসনের যোগ্য প্রার্থী সাংসদ শামীম ওসমানের শতভাগ সফলতার জন্য একত্রিত হয়ে কাজ করবো।
ফতুল্লা ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ছাদেকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুল কবির হাবীব। সাধারন সম্পাদক মোঃ ওমর ফারুক, দাপা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক অভিভাবক সদস্য মোঃ সিরাজুল ইসলাম, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরহাদ, সাংস্কৃতিক সম্পাদক মিন্টু পাল, ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক জিয়া উদ্দিন দেওয়ান,ফতুল্লা ইউনিয়ন কৃষক লীগের সাধারন সম্পাদক মোঃ বাদশা শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, হাসান, রেজা প্রমুখ।