সিদ্ধিরগঞ্জে অস্ত্রসহ গ্রেফতার-৪

107
????????????????????????????????????

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে ১টি বিদেশী নাইন এমএম পিস্তল ও ৩ রাউন্ড তাজা গুলিসহ থানা আ’লীগ নেতার দুই ছেলেসহ ৪ যুবককে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার দুপুর ২টায় সিদ্ধিরগঞ্জ থানার এসআই ওমর ফারুক সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মিজমিজি মৌচাক এলাকাস্থ ধৃত সাইফুল ইসলাম রুপমের ষ্টীল কাটিং মিলে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
ধৃতরা হলো- মিজমিজি পশ্চিমপাড়া এলাকার বাসিন্ধা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক হাজী সালাউদ্দিনের দুই ছেলে সাইফুল ইসলাম রুপম (২৮) ও মাহবুবুর রহমান আরমান (২৫) এবং তার বাড়ীর ভাড়াটিয়া বরিশাল জেলার গলাচিপা থানার বিলগোছা গ্রামের হানিফ গাজীর ছেলে মনির হোসেন (১৯) ও কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মারাক্কা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে মিজমিজি পশ্চিমপাড়া এলাকার মাহবুবের বাড়ীর ভাড়াটিয়া কবির হোসেন (২৪)।
এব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদেরকে সাইফুল ইসলাম রুপমের মালিকানাধীন মৌচাক এলাকার ষ্টীল কাটিং মিল থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।